ব্যাংক রেট আপডেট

বাংলাদেশ ব্যাংক ডলার রেট আজকের | আজকের ডলার রেট কত বাংলাদেশ ব্যাংক

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Instagram Group Join Now

ডলার রেট বাংলাদেশ ব্যাংক 21st June 2024

নমস্কার বন্ধুরা আশা করছি আপনারা প্রত্যেকেই ভালো আছেন অসুস্থ আছেন। বন্ধুরা প্রত্যেক দিনের মতোই আজ আমি আপনাদের জানিয়ে দেবো বাংলাদেশ ব্যাংক ডলার রেট কত চলছে। বন্ধুরা বাংলাদেশ ব্যাংক ডলার রেটটি জানতে, দেখতে ও অতি সহজেই বুঝে নিতে কোন অসুবিধা না হয় সেজন্য আমরা নিচে দেওয়া তথ্যে একটি বিস্তারিত চার্ট তৈরি করেছি। আশা করবো বন্ধুরা আপনারা এই নিচে দেওয়া চারটি বিস্তারিত ভাবে পড়বেন তাহলেই আপনারা অতি সহজেই বুঝতে পারবেন আজ বাংলাদেশ ডলারের ক্রয় এবং বিক্রয় রেট কত চলছে। তো চলুন বন্ধুরা আর বেশি দেরি না করে দেখে নেওয়া যাক এই সম্পর্কে বিস্তারিত তথ্যসমূহ

বন্ধুরা, আপনারা যদি বাংলাদেশ ব্যাংক ডলার রেটের পাশাপাশি বিভিন্ন দেশের টাকার রেট বাংলাদেশি টাকায় আজ কত চলছে সে সম্পর্কে বিস্তারিত জানতে চান তাহলে অবশ্যই আমাদের এই পোস্টটির একদম শেষের দিকে কিছু লিংক দেওয়া হয়েছে সেখান থেকে আপনারা এই সম্পর্কে বিস্তারিত তথ্য একদম পুঙ্খানুপুঙ্খা ভাবে পেয়ে যাবেন।

বাংলাদেশ ব্যাংক ডলার রেট আজকের

inter-bank exchange rates

CurrencyDay´s lowestDay´s highest
USD 110.0000110.0000
বাংলাদেশ ব্যাংকের রেট।

বিভিন্ন দেশের টাকার রেট

বন্ধুরা এছাড়াও আপনারা বিভিন্ন দেশের টাকার রেট ছাড়াও বিভিন্ন দেশের টাকার রেটের সাথে বিকাশ এক্সচেঞ্জ করলে বাংলাদেশি টাকায় কত টাকা পাবেন এছাড়াও বিভিন্ন দেশের মুদ্রার সাথে আপনারা যদি বাংলাদেশী টাকায় এক্সচেঞ্জ করতে চান বিভিন্ন ব্যাংকে তাহলে কত পাবেন তা জানার জন্য নিচে দেওয়া লিংকে ক্লিক করে দেখে নিন।

এছাড়াও বন্ধুরা আপনারা আরও বিভিন্ন দেশের টাকার জানতে আমাদের ওয়েবসাইট ভিজিট করুন সেখানে আপনারা বিভিন্ন আরও দেশের টাকা রেটের সাথে বাংলাদেশি টাকা এক্সচেঞ্জ রেট কত তা জানতে এখানে ক্লিক করুন

তো বন্ধুরা আশা করা যায় আপনারা উপরিক্ত তথ্য থেকে বাংলাদেশ ব্যাংক ডলার রেট আজকে কত কি চলছে সে সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে পেরেছেন এছাড়াও বিভিন্ন দেশের টাকার রেট বাংলাদেশি টাকায় কত চলছে সে সম্পর্কেও বিস্তারিতভাবে অবগত হয়েছেন।

এছাড়াও বন্ধুরা আপনারা যদি প্রত্যেক দিনের সোনার মূল্যের আপডেট সঠিকভাবে সবার আগে পেতে চান তাহলে অবশ্যই আমাদের ওয়েবসাইটের সাথে সদা সর্বদা জুড়ে থাকবেন। এবং আপনার যদি নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রীর দামের আপডেট পেতে চান তাহলে অবশ্যই আমাদের ওয়েবসাইট আবারও ভিজিট করবেন।

আমাদের ওয়েবসাইট ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button