টাকার রেট

দুবাই টাকার রেট বিকাশ

নমস্কার বন্ধুরা আপনাদের সকলকে স্বাগত জানাচ্ছি আমাদের ওয়েব সাইটে বন্ধুরা আজকে আমি আপনাদের জানিয়ে দেবো আজকের দুবাই টাকা বিকাশে কত চলছে বন্ধুরা অর্থাৎ আমি আজকে দুবাই থেকে আপনারা যদি বিকাশের মাধ্যমে দেশে অর্থাৎ বাংলাদেশে টাকা পাঠাতে চান তাহলে আপনারা বাংলাদেশি টাকায় কত টাকা পাবেন সেই সম্পর্কে বিস্তারিত তথ্য দিয়ে আপনাদের সাহায্য করব।

দুবাই টাকার রেট বিকাশ
দুবাই টাকার রেট বিকাশ

যেহেতু প্রচুর মানুষ কর্মসূত্রে বাংলাদেশ থেকে দুবাই এগিয়ে বসবাস করে তাই প্রচুর মানুষ বাংলাদেশের টাকা পাঠায় বিকাশের মাধ্যমে দুবাই থেকে। আপনিও যদি দুবাই থেকে বাংলাদেশী টাকা পাঠাতে চান বিকাশের মাধ্যমে তাহলে আপনাদের আজকের বিকাশের জেনে নেয়া অত্যন্ত গুরুত্বপূর্ণ। তো চলুন বন্ধুরা দেখে নেয়া যাক আজকের দুবাই টাকা রেট বিকাশে কত চলছে।

দুবাই ১ দিরহাম রেট বিকাশ আজকের

আজকের দুবাই ১ দিরহামের সাথে বাংলাদেশী বিকাশে টাকা এক্সচেঞ্জ করলে আপনারা ৩২.৩০ টাকা পাবেন।

whatapp channel

দুবাই ১০ দিরহাম রেট বিকাশ আজকের

আজকের দুবাই ১০ দিরহামের সাথে বাংলাদেশী বিকাশে টাকা এক্সচেঞ্জ করলে আপনারা ৩২৩ টাকা পাবেন।

দুবাই ১০০ দিরহাম রেট বিকাশ আজকের

আজকের দুবাই ১০০ দিরহামের সাথে বাংলাদেশী বিকাশে টাকা এক্সচেঞ্জ করলে আপনারা ৩২৩০ টাকা পাবেন।

দুবাই ১০০০ দিরহাম রেট বিকাশ আজকের

আজকের দুবাই ১০০০ দিরহামের সাথে বাংলাদেশী বিকাশে টাকা এক্সচেঞ্জ করলে আপনারা ৩২৩০০ টাকা পাবেন।

বন্ধুরা আশা করি আমাদের দেয়া তথ্য থেকে আপনারা দুবাই টাকার রেট কত চলছে তা জানতে পেরেছেন বন্ধুরা আমাদের দেয়া তথ্যটি ভালো লাগলে আপনাদের অনুরোধ করবো এই পোস্টটি অবতি অবশ্যই শেয়ার করবেন আপনার বন্ধু-বান্ধবদের সাথে যাতে তারাও আজকের বিকাশ রেট কত চলছে দুবাই দিরহাম এর সাথে তা জানতে পারে।

বন্ধুরা আমাদের দেয়া তথ্যটি ভালো লাগলে আপনাদের অনুরোধ করবো এই পোস্টটি শেয়ারের সাথে সাথে আপনারা যদি প্রতিদিন এই ধরনের তথ্যের আপডেট পেতে চান তাহলে অতি অবশ্যই নোটিফিকেশন অন করে রাখবেন তাতে আপনার কাছে চলে যাবে সকল গুরুত্বপূর্ণ পোষ্টের নোটিফিকেশন সম্পূর্ণ বিনামূল্য।

শেষ কথা

বন্ধুরা আমাদের ওয়েবসাইট ভিজিট করে আজকের বিকাশ রেট জানার জন্য আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ আপনারা সবাই সুস্থ থাকবেন ভালো থাকবেন এবং প্রতিদিন এই ধরনের তথ্যের আপডেট পেতে চোখ রাখবেন আমাদের ওয়েবসাইটে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button