টাকার রেট

আজকের ইন্ডিয়ান রুপি রেট || ইন্ডিয়ান টাকার রেট কত

ইন্ডিয়ান রুপি টু বাংলাদেশি টাকা এক্সচেঞ্জ রেট 21st February 2024 

বন্ধুরা আমরা অনেকে কর্মসূত্রে কিংবা নিজস্ব প্রয়োজনে বা চিকিৎসার প্রয়োজনে বিভিন্ন দেশে ভ্রমণ করে থাকি. বাংলাদেশ থেকে প্রচুর মানুষ ভারতবর্ষ বা ইন্ডিয়াতে কর্মসূত্রে বা নিজস্ব প্রয়োজনে বা চিকিৎসার জন্য বাংলাদেশ থেকে ভারতবর্ষে প্রতিদিন প্রচুর মানুষ পাড়ি দেয় . এবং তারা প্রথমে যে সমস্যাটি সমাধান খোঁজে সেটি হল বাংলাদেশি টাকার রেট ইন্ডিয়ান মানি তে কত?

বন্ধুরা নিচে আমি আপনাদের ইন্ডিয়ান রুপির সাথে বাংলাদেশী টাকা এক্সেল রেট কত তা বিস্তারিত জানিয়েছি এছাড়া বন্ধুরা আপনারা যদি আজকের বিভিন্ন দেশের টাকার রেট বাংলাদেশি টাকায় কত চলছে তার আপডেট পেতে চান এ ছাড়া বিভিন্ন দেশের টাকার সাথে বাংলাদেশ বিকাশে এক্সচেঞ্জ করলে কত টাকা পাবেন তা পেতে চান তাহলে বন্ধুরা একদম নিচে তার তালিকা দেওয়া আছে, একটু কষ্ট করে দেখে নেবেন।

whatapp channel

ইন্ডিয়ান রুপি টু বাংলাদেশি টাকা

রুপিটাকা
1 INR1.32269 BDT
5 INR6.61344 BDT
10 INR13.2269 BDT
25 INR33.0672 BDT
50 INR66.1344 BDT
100 INR132.269 BDT
500 INR661.344 BDT
1,000 INR1,322.69 BDT
5,000 INR6,613.44 BDT
10,000 INR13,226.9 BDT

বিভিন্ন দেশের টাকার রেট

বন্ধুরা এছাড়াও আপনারা বিভিন্ন দেশের টাকার রেট ছাড়াও বিভিন্ন দেশের টাকার রেটের সাথে বিকাশ এক্সচেঞ্জ করলে বাংলাদেশি টাকায় কত টাকা পাবেন এছাড়াও বিভিন্ন দেশের মুদ্রার সাথে আপনারা যদি বাংলাদেশী টাকায় এক্সচেঞ্জ করতে চান বিভিন্ন ব্যাংকে তাহলে কত পাবেন তা জানার জন্য নিচে দেওয়া লিংকে ক্লিক করে দেখে নিন।

এছাড়াও বন্ধুরা আপনারা আরও বিভিন্ন দেশের টাকার জানতে আমাদের ওয়েবসাইট ভিজিট করুন সেখানে আপনারা বিভিন্ন আরও দেশের টাকা রেটের সাথে বাংলাদেশি টাকা এক্সচেঞ্জ রেট কত তা জানতে এখানে ক্লিক করুন

বন্ধুরা আপনাদের এই সমস্যা সমাধানের জন্য আজ আমি আপনাদের দেখাবো আজকে ভারতবর্ষে রুপির মূল্য বাংলাদেশি টাকায় কত কি চলছে. বন্ধুরা এখানে আমি সম্পূর্ণ বিস্তারিত 1 থেকে 1000 রুপি বাংলাদেশি টাকায় কত বিস্তারিত .

বন্ধুরা আশাকরি আপনারা সম্পূর্ণরূপে ইন্ডিয়ান মানি থেকে বাংলাদেশি টাকার রেট এবং বাংলাদেশী টাকা থেকে ইন্ডিয়ান মানি রেট কত কি চলছে বুঝতে পেরেছেন. বন্ধুরা কোন জায়গায় যদি বুঝতে অসুবিধা হয় তাহলে নিচে অবশ্যই কমেন্ট করে জানাবেন আর বন্ধুরা আপনারা যদি সৌদি আরবের রিয়াল রেট বাংলাদেশি টাকায় এবং দুবাই দিরহাম রেট বাংলাদেশি টাকায় জানতে চান তাহলে নিচের লিংক দেওয়া আছে সেখানে ক্লিক করে দেখে নেবেন এবং বন্ধুরা প্রতিদিন এই ধরণেরই খবরা খবর সবার আগে জানতে অবশ্যই বেল আইকনটি প্রেস করে রাখুন।

আজকের দুবাই দিরহাম রেট বাংলাদেশি টাকায় জানতে এখানে ক্লিক করুন. আজকে সৌদি আরবের সৌদি রিয়াল রেট বাংলাদেশ ঢাকায় জানতে এখানে ক্লিক করুন. বন্ধুরা আপনারা যদি বিভিন্ন ধরনের গহনার ডিজাইন এবং স্বর্ণের দাম জানতে চান তাহলে অতি অবশ্যই আপনারা আমাদের হোমপেজ ভিজিট করুন.এখানে বিস্তারিত স্বর্ণের মূল্য এবং রুপার মূল্য এবং বিভিন্ন ধরনের গহনার ডিজাইন পেয়ে যাবেন আর বন্ধুরা আপনারা যুক্ত হয়ে যেতে পারেন আমাদের ফেসবুক গ্রুপে.প্রচুর মানুষ আমাদের সাথে যুক্ত হয়ে আছেন তারা তাদের পছন্দমতো ডিজাইন শেয়ার করে এবং আপনিও শেয়ার করতে পারবেন বন্ধুরা আর দেরি না করে এখানে ক্লিক করুন এবং আমাদের ফেসবুক গ্রুপে যুক্ত হয়ে যান।

আপনারা যে সমস্ত প্রশ্ন জিজ্ঞাসা করেন

কোন দেশের টাকার রেট সবথেকে বেশি বাংলাদেশে না ইন্ডিয়ায়?

বাংলাদেশের তুলনায় ইন্ডিয়ার টাকার রেট সামান্য পরিমাণ বেশি। কারণ বাংলাদেশের অর্থনৈতিক অবস্থা থেকে ভারতবর্ষের অর্থনৈতিক অবস্থা বেশি ভাল।

১ রুপি সমান কত টাকা

আজ 1 রুপি সমান 1.31995 টাকা।

বাংলাদেশ থেকে ভারতবর্ষের টাকা কিভাবে পাঠাবেন?

বন্ধুরা আপনারা দূতাবাসের মাধ্যমে পাঠাতে পারেন বাংলাদেশ থেকে ভারতবর্ষে টাকা কিংবা আপনারা যখন ভারতবর্ষে পাসপোর্ট নিয়ে আসবেন তখনই আপনারা যে কোন ব্যাংকে যোগাযোগ করবেন এবং বাংলাদেশি টাকা থেকে ভারতবর্ষীয় টাকা অর্থাৎ ভারতবর্ষীয় রুপি পেয়ে যাবেন।

বাংলাদেশের ১০০ টাকা ভারতের কত রুপি?

আজ বাংলাদেশের ১০০ টাকা সমান ভারতের 131 রুপি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button