টাকার রেট

সুইজারল্যান্ড টাকার মান কত || সুইজারল্যান্ড ১ টাকা বাংলাদেশের কত টাকা 2024

সুইজারল্যান্ড টাকার মান  21st February 2024 

আসসালামুয়ালিকুম বন্ধুরা আশা করি আপনারা প্রত্যেকেই ভাল আছেন ও সুস্থ আছেন। বন্ধুরা আজ আমরা আমাদের এই পোষ্টের মাধ্যমে আপনাদের বিস্তারিতভাবে জানিয়ে দেবো সুইজারল্যান্ড টাকার মান আজ বাংলাদেশি টাকায় কত চলছে। অর্থাৎ সুইস ফ্রাঙ্ক থেকে বাংলাদেশি টাকায় আজকের বিনিময় হার কত চলছে।

সুইজারল্যান্ড টাকার মান
সুইজারল্যান্ড টাকার মান

তো বন্ধুরা আপনারাও যদি সুইজারল্যান্ড এর মত উন্নত অর্থনৈতিক পরিকাঠামো সমৃদ্ধ দেশের প্রবাসী হয়ে থাকেন অথবা সুইজারল্যান্ডের টাকার মান জানতে আগ্রহী হয়ে থাকেন তাহলে অতি অবশ্যই আমাদের এই পোস্টটি একদম শেষ পর্যন্ত পড়ে দেখবেন।

whatapp channel

সুইস ফ্রাঙ্ক টু বাংলাদেশি টাকা

সুইস ফ্রাঙ্কবাংলাদেশি টাকা
1 CHF119.673 BDT
5 CHF598.364 BDT
10 CHF1,196.73 BDT
25 CHF2,991.82 BDT
50 CHF5,983.64 BDT
100 CHF11,967.3 BDT
500 CHF59,836.4 BDT
1,000 CHF119,673 BDT
5,000 CHF598,364 BDT
10,000 CHF1,196,730 BDT
সুইস ফ্রাঙ্ক টু বাংলাদেশি টাকা

তো বন্ধুরা আমরা আশা করবো আপনারা সুইস ফ্রাঙ্ক থেকে বাংলাদেশী টাকায় আজকের বিনিময় হার সম্পর্কে বিস্তারিত ভাবে জানতে পেরেছেন।

বিভিন্ন দেশের টাকার রেট

বন্ধুরা এছাড়াও আপনারা বিভিন্ন দেশের টাকার রেট ছাড়াও বিভিন্ন দেশের টাকার রেটের সাথে বিকাশ এক্সচেঞ্জ করলে বাংলাদেশি টাকায় কত টাকা পাবেন এছাড়াও বিভিন্ন দেশের মুদ্রার সাথে আপনারা যদি বাংলাদেশী টাকায় এক্সচেঞ্জ করতে চান বিভিন্ন ব্যাংকে তাহলে কত পাবেন তা জানার জন্য নিচে দেওয়া লিংকে ক্লিক করে দেখে নিন।

সুইজারল্যান্ড হলো সুইজারল্যান্ড, আনুষ্ঠানিকভাবে সুইস কনফেডারেশন পশ্চিম, মধ্য এবং দক্ষিণ ইউরোপের সঙ্গমে অবস্থিত একটি ল্যান্ডলকড দেশ। গোটা পৃথিবী থেকে বহু মানুষ সুইজারল্যান্ড দেশটিতে ভ্রমণের মাধ্যমে প্রাকৃতিক মনোরম দৃশ্য উপভোগের উদ্দেশ্যে গিয়ে থাকে। ও এছাড়াও পর্যটনের পাশাপাশি এই দেশের অর্থনৈতিক পরিকাঠামো অত্যন্ত উন্নত।

ব্যাংকিং, পণ্য ব্যবসা, পর্যটন, বাণিজ্য, কৃষি ও এছাড়াও শিল্প পরিকাঠামো এই দেশের অর্থনৈতিক পরিকাঠামের ওপর এক বিরাট সুপ্রভাত ফেলে। তাই যে সমস্ত বাংলাদেশি সুইজারল্যান্ড এর মত দেশে প্রবাসী হয়ে রয়েছেন অথবা সুইজারল্যান্ড এর মতো দেশে প্রবাসী হতে চলেছেন ও এছাড়াও সুইজারল্যান্ড দেশটির বিভিন্ন বিষয়ে আগ্রহী রয়েছেন বিশেষত ও তাদের উদ্দেশ্যেই আমরা এই পোস্টটি লিখেছি।

তাই বন্ধুরা আপনারাও যদি সুইজারল্যান্ড এর মত দেশে প্রবাসী হয়ে থাকেন এবং ওই দেশের অর্থ বাংলাদেশী টাকায় বিনিময় হার সম্পর্কে জানতে চান অথবা আগ্রহী হয়ে থাকেন তাহলে অতি অবশ্যই আমাদের দেওয়া এক্সচেঞ্জ রেট ক্যালকুলেটর ব্যবহার করবেন। এছাড়াও আপনারা যদি অন্যান্য বিভিন্ন দেশের টাকার মূল্য বাংলাদেশি টাকায় কত সে সম্পর্কে জানতে চান তাহলে অতি অবশ্যই আমাদের ওয়েবসাইটের সাথে সদা সর্বদা দূরে থাকবেন। আমাদের ওয়েবসাইট ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ।

সুইজারল্যান্ড এর মুদ্রার নাম কি?

সুইজারল্যান্ড এর মুদ্রার নাম হলো সুইস ফ্রাঙ্ক।

সুইজারল্যান্ড দেশটি গোটা বিশ্বে কিসের জন্য বিখ্যাত?

সুইজারল্যান্ড দেশটি গোটা বিশ্বে তাদের পর্যটন শিল্প এবং ব্যাংকিং ব্যবস্থার জন্য বিখ্যাত।

কেন সুইজারল্যান্ড এক নম্বর দেশ?

ইউএস নিউজ অ্যান্ড ওয়ার্ল্ড রিপোর্টের বিশ্লেষণ অনুসারে সুইজারল্যান্ড বিশ্বের সেরা দেশ হিসাবে মনোনীত হয়েছে। জাতিটি তার জীবনের মানের জন্য উচ্চ স্থান পেয়েছে এবং বিশ্বের সবচেয়ে ব্যবসা-বান্ধব দেশ হিসেবে ভোট দিয়েছে । মার্কিন যুক্তরাষ্ট্র 2021 সালে ষষ্ঠ থেকে সামগ্রিকভাবে চতুর্থ সেরা দেশ হিসাবে তালিকা তৈরি করেছে।

সুইজারল্যান্ড ভ্রমণ কি সস্তা?

সুইজারল্যান্ড ভ্রমণ ব্যয়বহুল? হ্যাঁ. সুইজারল্যান্ড ব্যয়বহুল । যদিও আবাসন এবং খাবারের মতো জিনিসগুলির জন্য আরও বাজেট-বান্ধব বিকল্প রয়েছে, আপনি এখনও অন্যান্য গন্তব্যগুলির তুলনায় সুইজারল্যান্ডে এই জিনিসগুলির জন্য আরও বেশি অর্থ প্রদান করবেন।

সুইজারল্যান্ড এত খুশি কেন?

সম্প্রদায় এবং গর্ববোধ আছে এবং মেলিসা বলেছেন যে সাধারণ বিশ্বাস যে সুইজারল্যান্ড নিরাপদ এবং পরিষ্কার! “বেশিরভাগ জায়গা খুব পরিষ্কার এবং সবকিছু সময়মতো চলে,” তিনি সম্মত হন৷ “সুইজারল্যান্ড সম্পর্কে আমি যে অন্য জিনিসটি পছন্দ করি যা আমাকে খুশি করে তা হল অবস্থান এবং আবহাওয়া,” সে যোগ করে৷

সুইজারল্যান্ড টাকার মান কত?

সুইজারল্যান্ড টাকার মান 122.293 টাকা.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button