ব্যাংক রেট আপডেট

আজকের পেট্রোলের দাম কত || আজকের পেট্রোলের দাম কত বাংলাদেশে

আজকের পেট্রোলের দাম কত বাংলাদেশ 12th April 2024

নমস্কার বন্ধুরা আজকে আমি আপনাদের জানিয়ে দেবো আজ পেট্রোলের দাম কত বাংলাদেশে। নিত্যপ্রয়োজনীয় জিনিসের মধ্যে যে জিনিসটির দাম মানুষের কাছে অপরিহার্য তার মধ্যে অন্যতম হলো পেট্রোল প্রত্যেকটি মানুষের প্রতিদিন নিত্য প্রয়োজনে পেট্রোল এর ব্যবহার করে থাকে। যানবাহন এবং অন্যান্য চাষাবাদের জন্য পেট্রোল ব্যবহৃত হয় বাংলাদেশ এবং ভারতবর্ষে প্রচুর পরিমাণে। কিন্তু বর্তমান পরিস্থিতিতে পেট্রোলের দাম লাফিয়ে লাফিয়ে বাড়ছে।

আরো পড়ুন : বাংলাদেশের ডিজেলের মূল্য কত

আপনারা অনেকেই ইন্টারনেটে সার্চ করে থাকেন যে পেট্রোলের দাম কত আপনাদের কিন্তু কোন সঠিক তথ্য পান না তাই বন্ধুরা আপনাদের সুবিধার্থে আমাদের ওয়েবসাইট আপনাদের জন্য প্রতিদিন পেট্রোলের মূল্য সম্পর্কে বিস্তারিত এবং সঠিক ধারণা দিয়ে থাকে। আজ বর্তমান বাংলাদেশের পেট্রোলের মূল্য প্রতি 1 লিটার থেকে 1000 লিটার এর মধ্যে কত চলছে বাংলাদেশি টাকায় তা বিস্তারিত নিচে আপনাদের জানিয়ে দেয়া হয়েছে।

বাংলাদেশের পেট্রোলের দাম

পেট্রোলের পরিমাণ পেট্রোলের দাম
1 লিটার125 টাকা
10 লিটার1250 টাকা
100 লিটার12500 টাকা
1000 লিটার125000 টাকা
বাংলাদেশের পেট্রোলের দাম 2023

কারেন্সি কনভার্টার ক্যালকুলেটরটি কিভাবে ব্যবহার করবেন

বন্ধুরা আপনারা কত মুদ্রা পরিবর্তন বা এক্সচেঞ্জ করতে চান আপনারা উপরে মুদ্রার পরিমাণ লিখবেন এবং নিচে এক্সচেঞ্জ রেট কত চলছে, তার লাইভ রেট বেরিয়ে আসবে। বন্ধুরা যদি আপনারা বুঝতে না পারেন আপনাদের সুবিধার্থে নিচে একটি উদাহরণ দেয়া হলো উদাহরণটি দেখুন।

উদাহরণ -যেমন আপনি যদি ডলারের সাথে বাংলাদেশী টাকা এক্সচেঞ্জ করতে চান তাহলে আপনি উপরে কত ডলারের সাথে এক্সচেঞ্জ করবেন তা লিখবেন এবং নিচে বর্তমান বিনিময় হার চলে আসবে।

বাংলাদেশে পেট্রোলের দাম কত ২০২৩. বাংলাদেশে পেট্রোলের দাম কত আজকে
বাংলাদেশে. পেট্রোলের দাম কত আজকের.বাংলাদেশে পেট্রোলের দাম কত আজ. বাংলাদেশে পেট্রোলের দাম কত আন্তর্জাতিক বাজারে. বাংলাদেশে পেট্রোলের দাম কত আজকের বাজারে. বাংলাদেশে এক লিটার পেট্রোলের দাম কত. বাংলাদেশে পেট্রোল দাম কত ও ডিজেলের. বাংলাদেশে পেট্রোলের দাম কত করে. বাংলাদেশে পেট্রোলের দাম কত কলকাতায়. বাংলাদেশে পেট্রোলের দাম কত কলকাতায় পেট্রোল-ডিজেলের. বাংলাদেশে পেট্রোলের দাম কত গ্রাম.

বন্ধুরা আশাকরি আপনারা বাংলাদেশের পেট্রোলের দাম কত তার বিস্তারিত জানতে পেরেছেন বন্ধুরা কোন জায়গায় বুঝতে অসুবিধা হলে অবশ্যই নিচের কমেন্ট বক্সে কমেন্ট করে জানাবেন এবং বন্ধুরা আপনারা যদি বাংলাদেশে ডিজেলের দাম এবং ভারত বর্ষ ও কলকাতায় পেট্রোল-ডিজেলের দাম জানতে চান তাহলে প্রতিদিন আমাদের ওয়েবসাইট ভিজিট করুন।

বন্ধুরা আপনাদের কাছে অনুরোধ করবো আপনারা পেট্রোলের দাম সঠিক জানুন এবং অন্যকে সঠিক বলবেন এর কারণ অনেক অসাধু ব্যবসায়ী অনেক চড়া দামে সাধারণ মানুষকে পেট্রোল বিক্রি করে থাকে এটি আইনত অপরাধ। বন্ধুরা আশাকরি আপনারা পেট্রোলের দাম সংক্রান্ত সমস্ত তথ্য পেয়েছেন ভালো লাগলে নিচে কমেন্ট বক্সে কমেন্ট করে জানাবেন।

আর বন্ধুরা এই পোস্টটি শেয়ার করে দিন আপনার বন্ধু বান্ধবদের সাথে যাতে তারাও পেট্রোলের মূল্য কত বাংলাদেশে এর সঠিক তথ্য পায় এবং প্রতিদিন আমাদের পোস্টের নোটিফিকেশন পেতে নোটিফিকেশন এলাও করে রাখুন কিংবা ভিজিট করুন আমাদের ওয়ের সাইট এ কারণে আমাদের এই ওয়েবসাইটে শুধুমাত্র পেট্রোল-ডিজেলের দাম নয় বাংলাদেশের সোনার মূল্য বিভিন্ন দেশের টাকার রেট বাংলাদেশি টাকায় কত প্রতিদিন প্রতি মুহূর্তে আপডেট দেয়া হয় আপনারা আপডেট পেয়ে যাবেন আমাদের পোস্টের সম্পূর্ণ বিনামূল্যে এর জন্য অবশ্যই আপনার notification-চালু করে নেবেন।

1 লিটার পেট্রোলের দাম কত বাংলাদেশে?

বন্ধুরা বাংলাদেশে এক লিটার পেট্রোলের দাম বাংলাদেশি টাকায় 125 টাকা।

10 লিটার পেট্রোলের দাম কত বাংলাদেশ?

বাংলাদেশের 10 লিটার পেট্রোলের দাম বাংলাদেশি টাকায় 1250 টাকা।

100 লিটার পেট্রোলের দাম কত?

100 লিটার পেট্রোলের দাম বাংলাদেশি টাকায় 12500 টাকা

1000 লিটার পেট্রোলের দাম কত বাংলাদেশে?

বাংলাদেশ 1000 লিটার পেট্রোলের দাম বাংলাদেশি টাকায় 125000 টাকা

পেট্রোল কি?

পেট্রোল একটি উদ্বায়ী তরল যেখান থেকে শক্তি উৎপন্ন হয় এবং তার থেকে বিভিন্ন রকমের যানবাহন এবং এর থেকে শক্তি উৎপন্ন হয়।

পেট্রোল কি জন্য ব্যবহৃত হয়?

আমাদের নিত্যপ্রয়োজনীয় জীবনে পেট্রোল এর অবদান গুরুত্বপূর্ণ বিভিন্ন ধরনের গাড়ি-ঘড়া চালাতে এবং অন্যান্য কাজে পেট্রোল ব্যবহার করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button