টাকার রেট

মরক্কো টাকার মান কত || মরক্কোর দিরহাম থেকে বাংলাদেশ টাকা বিনিময় হার

মরক্কো দিরহাম টু বাংলাদেশি টাকা এক্সচেঞ্জ রেট 21st February 2024 

আসসালামুয়ালিকুম বন্ধুরা আপনারা কেমন আছেন আশা করি আপনারা প্রত্যেকে ভাল আছেন ও সুস্থ আছেন বন্ধুরা আজ আমরা আমাদের এই পোষ্টের মাধ্যমে আপনাদের বিস্তারিত ভাবে জানিয়ে দেব মরক্কো টাকার রেট আজ বাংলাদেশি টাকায় কত চলছে।

মরক্কো টাকার মান কত
মরক্কো টাকার মান কত

অর্থাৎ মরক্ক্যান দিরহাম থেকে বাংলাদেশী টাকায় আজকের বিনিময় হার কত চলছে সে সম্পর্কে বিস্তারিত জানতে আমাদের এই পোস্টটি একদম শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়তে থাকুন।

whatapp channel

মরক্কান দিরহাম টু বাংলাদেশি টাকা

মরক্কান দিরহামবাংলাদেশি টাকা
1 দিরহাম11.0668 টাকা
5 দিরহাম55.3338 টাকা
10 দিরহাম110.668 টাকা
25 দিরহাম276.669 টাকা
50 দিরহাম553.338 টাকা
100 দিরহাম1,106.68 টাকা
500 দিরহাম5,533.38 টাকা
1,000 দিরহাম11,066.8 টাকা
5,000 দিরহাম55,333.8 টাকা
10,000 দিরহাম110,668 টাকা
মরক্কান দিরহাম টু বাংলাদেশি টাকা

বিভিন্ন দেশের টাকার রেট

বন্ধুরা এছাড়াও আপনারা বিভিন্ন দেশের টাকার রেট ছাড়াও বিভিন্ন দেশের টাকার রেটের সাথে বিকাশ এক্সচেঞ্জ করলে বাংলাদেশি টাকায় কত টাকা পাবেন এছাড়াও বিভিন্ন দেশের মুদ্রার সাথে আপনারা যদি বাংলাদেশী টাকায় এক্সচেঞ্জ করতে চান বিভিন্ন ব্যাংকে তাহলে কত পাবেন তা জানার জন্য নিচে দেওয়া লিংকে ক্লিক করে দেখে নিন।

মরক্কো হলো আটলান্টিক মহাসাগর এবং ভূমধ্যসাগরের সীমান্তবর্তী উত্তর আফ্রিকার দেশ মরক্কো তার বারবার, আরব এবং ইউরোপীয় সাংস্কৃতিক প্রভাব দ্বারা আলাদা। আমাদের বাংলাদেশ থেকে কাজের সূত্রে আরোবিও অন্যান্য দেশগুলোর পাশাপাশি বহু মানুষ মরক্কোতেও প্রবাসী হয়ে থাকেন।

মরক্কোর অর্থনৈতিক পরিকাঠামো বাংলাদেশের তুলনায় অনেকটা উন্নত হওয়ার কারণে ওই দেশের মরক্ক্যান দিরহাম এর মূল্য বাংলাদেশী টাকার থেকে প্রায় ১০ গুন বেশি। মরক্কো অর্থনৈতিক পরিকাঠামের দিক থেকে অনেকটা উন্নত হওয়ার কারণ গুলি হল মরক্কোর অর্থনীতির প্রধান সম্পদ হল কৃষি, ফসফেট খনিজ এবং পর্যটন ।

এছাড়াও মাছ এবং সামুদ্রিক খাবারের বিক্রয়ও গুরুত্বপূর্ণ ভূমিকা প্রদান করে। শিল্প ও খনির বার্ষিক জিডিপির প্রায় এক-তৃতীয়াংশ অবদান রাখে বলে জানা গেছে। তাই আমাদের যে সমস্ত বাংলাদেশি ভাই বোনেরা মরক্কোর মতো দেশে এই মুহূর্তে প্রবাসী হয়ে রয়েছেন অথবা ওই দেশে প্রবাসী হওয়ার কথা চিন্তাভাবনা করছেন তাদের উদ্দেশ্যেই আমাদের এই পোস্টটি লেখা।

এছাড়াও যে সমস্ত বাংলাদেশি ভাই বোনেরা ওই দেশে প্রবাসী হয়ে রয়েছেন তাহারা মরক্কের মতো দেশে থাকাকালীন যে অর্থ উপার্জন করে থাকেন সেই অর্থ দেশে পাঠানোর সময় তাদের মধ্যে অনেকেরই অসুবিধার সম্মুখীন হতে হয়। কারণ তাহারা অনেকেই বুঝতে পারেন না কোন দিন নিজ দেশে টাকা পাঠালে টাকার পরিমাণটা বৃদ্ধি পাবে আর কোন দিন নিজে দেশে টাকা পাঠালে তাহারা লোকসানের সম্মুখীন হতে পারে।

তাই বন্ধুরা আমরা বলব আপনারা আমাদের এই পোষ্টের কারেন্সি কনভার্টার ক্যালকুলেটর অবশ্যই ব্যবহার করুন এর ফলে আপনারা আপনাদের জিজ্ঞাসিত প্রশ্নের এবং মরক্ক্যান দিরহাম থেকে বাংলাদেশী টাকায় রূপান্তরের হার সম্পর্কে একেবারে লাইভ আপডেট সহ বিস্তারিত ভাবে জানতে পারবেন।

বন্ধুরা আশা করি আপনারা আজকের মরক্কোর টাকার মান বাংলাদেশি টাকায় কত তার বিস্তারিত তথ্য জানতে পেরেছেন বন্ধুরা আমাদের দেয়া তথ্যটি ভালো লাগলে আপনাদের কাছে অনুরোধ করব আপনারা প্রতিদিন আমাদের ওয়েবসাইট ভিজিট করতে ভুলবেন না এবং বন্ধুরা নিত্য প্রয়োজনীয় জিনিসের বাজার দর সোনার মূল্য বিভিন্ন দেশের টাকা রেট এবং গুরুত্বপূর্ণ খবরের খবরের আপডেট পেতে নোটিফিকেশন অন করতে ভুলবেন না তাতে আপনার কাছে চলে যাবে আমাদের প্রতিটি পোস্টের নোটিফিকেশন সম্পূর্ণ বিনামূল্যে।

বন্ধুরা আমাদের দেয়া তথ্যটি ভালো লাগলে আপনাদের কাছে অনুরোধ করব এই পোস্টটি শেয়ার করে দেবেন আপনার বন্ধু-বান্ধবদের সাথে যাতে তারাও মরক্কোর সাথে বাংলাদেশী টাকায় যদি এক্সচেঞ্জ করে কত টাকা পাবে তার বিস্তারিত তথ্য জানতে পারে।

মরক্কোর টাকার মান কত?

আজকে মরক্কোর টাকার মান বাংলাদেশি টাকায়

মরক্কোর টাকার রেট কত?

আজকে মরক্কোর টাকার রেট বাংলাদেশী টাকায়

মরক্কের মুদ্রার নাম কি?

মরক্বের মুদ্রার নাম দিরহাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button