ব্যাংক রেট আপডেট

আজকে বিকাশের রেট কত || আজকের বিকাশ রেট

বাংলাদেশি টাকায় বিভিন্ন দেশের আজকের টাকার রেট বিকাশে 12th April 2024

নমস্কার বন্ধুরা, আজকে আমি আপনাদের জানিয়ে দেবো। আজকে বর্তমান বাংলাদেশের বিভিন্ন দেশের টাকায় যদি আপনারা বিকাশে এক্সচেঞ্জ করেন তাহলে কত টাকা পাবেন। বন্ধুরা এখানে আমি আপনাদের জানিয়ে দেবো আজকের বিকাশ রেট কত বিভিন্ন দেশের টাকায়।

সৌদি আরব দুবাই মালয়েশিয়া সহ বিভিন্ন দেশে যদি আপনি মুদ্রাকে বিকাশে এক্সচেঞ্জ করেন তাহলে আপনারা বাংলাদেশি টাকায় কত পাবেন আপনাদের বিস্তারিত জানিয়ে দেয়া হবে তো বন্ধুরা আপনাদের কাছে অনুরোধ করছি আপনারা আমাদের এই পোস্টটি একদম শেষ পর্যন্ত পড়বেন। বন্ধুরা আপনারা যদি বাংলাদেশের ব্যাংকে টাকা এক্সচেঞ্জ করতে চান বিভিন্ন দেশের মুদ্রার তাহলে কত টাকা পাবেন তার জন্য একদম নিচে লিঙ্ক দেওয়া আছে সেখানে ক্লিক করে দেখে নেবেন। তো চলুন বন্ধুরা দেখে নেয়া যাক আজকের বিকাশ রেট কত চলছে।

আজকের বিকাশ রেট

দেশ ও বৈদেশিক মুদ্রাবিকাশ রেট
মালেশিয়ান ১ রিংগিত২৩ টাকা ২৫
পয়সা
সৌদি ১ রিয়াল২৯ টাকা ২৭ পয়সা
মার্কিন ১ ডলার১১৫ টাকা ০২ পয়সা
ইউরোপীয় ১ ইউরো১৩০ টাকা ০০ পয়সা
ইতালিয়ান ১ ইউরো১২৯ টাকা ০০ পয়সা
ব্রিটেন ১ পাউন্ড১৫০ টাকা ০০ পয়সা
সিঙ্গাপুর ১ ডলার৮৭ টাকা ৫৬ পয়সা
অস্ট্রেলিয়ান ১ ডলার৭৭ টাকা ৬৪ পয়সা
নিউজিল্যান্ড ১ ডলার৬৬ টাকা ৬৮ পয়সা
কানাডিয়ান ১ ডলার৮৬ টাকা ০০ পয়সা
UAE ১ দিরহাম৩১ টাকা ৮২ পয়সা
ওমান ১ রিয়াল৩০৩ টাকা ৯ পয়সা
বাহরাইন ১ দিনার৩১০ টাকা ২৫ পয়সা
কাতার ১ রিয়েল৩১ টাকা ১০ পয়সা
কুয়েত ১ দিনার৩৮৫ টাকা ৩৬ পয়সা
সুইজারল্যান্ড ১ ফ্রেঞ্চ১৩২ টাকা ৮৬ পয়সা
দক্ষিণ আফ্রিকান ১ রান্ড৫ টাকা ৮৭ পয়সা
জাপানি ১ ইয়েন০০ টাকা ৭৩৪ পয়সা
দক্ষিণ কোরিয়ান ১ ওন০০ টাকা ০৮৩২ পয়সা
ইন্ডিয়ান ১ রুপি১ টাকা ৩০ পয়সা
আজকের বিকাশের রেট

বন্ধুরা আশা করি আপনারা আজকের বিকাশ রেট কত চলছে তা বিস্তারিত জানতে পেরেছেন বন্ধুরা আপনাদের কোন জায়গায় বুঝতে অসুবিধা হলে অবশ্যই নিচে কমেন্ট বক্সে কমেন্ট করে জানাতে ভুলবেন না আর বন্ধুরা আপনারা যদি বিভিন্ন দেশের মুদ্রার সাথে বাংলাদেশী ব্যাঙ্কে এক্সচেঞ্জ করতে চান তাহলে কত টাকা পাবেন তার সুবিধার্থে বিভিন্ন দেশের টাকার লিংক নিচে দিয়ে রাখছি আপনারা অনুগ্রহ করে আপনারা যে দেশের মুদ্রার এক্সচেঞ্জ জানতে চান তা দেখে নেবেন।

বিভিন্ন দেশের টাকার রেট

বিটকয়েন ওমান আলবেনিয়া
সাইপ্রাস পর্তুগাল ফ্রান্স
হাঙ্গেরি গ্রিসজর্ডান
কম্বোডিয়া ফিজি তুর্কি
অস্ট্রেলিয়াজাপান সুইজারল্যান্ড
রোমানিয়া কুয়েত মরিশাস
আর্জেন্টিনা চায়না শ্রীলংকা
কোরিয়াইউক্রেন মাল্টার
ইন্দোনেশিয়া ইউরো পোল্যান্ড
ইটালিদুবাই কাতার
পাকিস্তানি কানাডাক্রোয়েশিয়া
সৌদি আরবআফ্রিকার ইন্ডিয়ান
লেবাননসার্বিয়া ইরাকের
রাশিয়ালিবিয়াব্রুনাই
মালদ্বীপ পাউন্ডমালয়েশিয়া
মরক্কোডলারমাল্টার
সিঙ্গাপুরবাহরাইনইরান
লন্ডন
বিভিন্ন দেশের টাকার বাংলাদেশি টাকায়

বন্ধুরা এছাড়াও আপনারা বিভিন্ন দেশের টাকার রেট ছাড়াও বিভিন্ন দেশের টাকার রেটের সাথে বিকাশ এক্সচেঞ্জ করলে বাংলাদেশি টাকায় কত টাকা পাবেন এছাড়াও বিভিন্ন দেশের মুদ্রার সাথে আপনারা যদি বাংলাদেশী টাকায় এক্সচেঞ্জ করতে চান বিভিন্ন ব্যাংকে তাহলে কত পাবেন তা জানার জন্য নিচে দেওয়া লিংকে ক্লিক করে দেখে নিন।

বন্ধুরা আপনারা যদি প্রতিদিন বিভিন্ন দেশের স্বর্ণের মূল্য নিত্য প্রয়োজনীয় বাজারদরের আপডেট বিভিন্ন দেশের টাকার লাইভ আপডেট জানতে চান তাহলে বন্ধুরা এখানে ক্লিক করে দেখে নিতে পারেন।

এছাড়াও বন্ধুরা আপনারা আরও বিভিন্ন দেশের টাকার জানতে আমাদের ওয়েবসাইট ভিজিট করুন সেখানে আপনারা বিভিন্ন আরও দেশের টাকা রেটের সাথে বাংলাদেশি টাকা এক্সচেঞ্জ রেট কত তা জানতে এখানে ক্লিক করুন

বন্ধুরা আশা করি আপনারা আজকের বিকাশ রেট কত চলছে তা বিস্তারিত জানতে পেরেছেন এবং বন্ধুরা আপনারা যদি বাংলাদেশী ব্যাংকের ইঞ্জিনিয়ার জানতে চান তাহলে আপনাদের কাছে অনুরোধ করব আপনারা উপরে দেওয়া লিংকে ক্লিক করে দেখে নেবেন। আমাদের দেয়া তথ্যটি ভালো লাগলে আপনাদের কাছে অনুরোধ করব এই পোষ্টটি শেয়ার করে দেবেন আপনার বন্ধু-বান্ধবদের সাথে আর প্রতিদিন বিকাশ রেট সহ বিভিন্ন দেশের মুদ্রা রেট জানতে আমাদের ওয়েবসাইট ভিজিট করতে ভুলবেন না।

বন্ধুরা আপনাদের সকলকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ আমাদের ওয়েবসাইটের ভিজিট করার জন্য আপনারা সবাই সুস্থ থাকবেন ভালো থাকবেন বিকাশ সহ বিভিন্ন ব্যাংকের এক্সিডেন্ট জানতে আমাদের ওয়েবসাইটের সাথে সর্বদা যুক্ত থাকবেন।

আপনারা যে সমস্ত প্রশ্ন জিজ্ঞাসা করেন

বিকাশ কি?

বিকাশ হল একটি ডিজিটাল মাধ্যম যেখান থেকে আপনি আপনার প্রিয়জনকে টাকা লেনদেন করতে পারবেন এবং বিভিন্ন দেশের মুদ্রার এক্সচেঞ্জ করতে পারবেন।

বিকাশ কাস্টমার কেয়ার নাম্বার কত?

সাধারণত কাস্টমার কেয়ার সেন্টারের ফোন নম্বর ১৬২৪৭, বিকাশ ফেসবুক পেজ এর লাইভ চ্যাট অপশন এবং ইমেইল এর মাধ্যমে যথাযথ তথ্য দিয়ে নতুন পিন রিসেট এর জন্য অস্থায়ী পিন পেতে পারেন গ্রাহক। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button