বাজারদর

ড্রিম হলিডে পার্ক টিকেট মূল্য ২০২৪

নমস্কার বন্ধুরা আজকে আমি আপনাদের জানিয়ে দেবো ড্রিম হলিডে পার্কের বর্তমান টিকিট মূল্য কি কি এবং ডিম হলিডে পার্ক সম্পর্কিত আপনাদের সমস্ত গুরুত্বপূর্ণ তথ্যের সঠিক বিবরণ এই পোস্টটিতে আমি আপনাদের সাথে শেয়ার করব তো বন্ধুরা ড্রিম হলিডে পার্ক সম্পর্কিত সকল গুরুত্বপূর্ণ তথ্য জানার জন্য আপনাদের অনুরোধ করবো এই পোস্টটি শেষ পর্যন্ত পড়ুন এখানে আমি আপনাদের বিস্তারিত জানিয়ে দিয়েছি।

ড্রিম হলিডে পার্ক টিকিট মূল্য
ড্রিম হলিডে পার্ক টিকিট মূল্য

ড্রিম হলিডে পার্ক বাংলাদেশের একটি জনপ্রিয় বিনোদন পার্ক যা নরসিংদী জেলায় অবস্থিত। পার্কটি সাফারি পার্ক, ওয়াটার পার্ক, রাইডস এবং ফুড কোর্ট সহ বিভিন্ন আকর্ষণের আবাসস্থল।

202৪ সালে ড্রিম হলিডে পার্কের টিকিটের মূল্য প্রাপ্তবয়স্কদের জন্য জনপ্রতি 300 টাকা এবং শিশুদের জন্য 200 টাকা । এই মূল্যের মধ্যে পার্কের সাথে সংযুক্ত সাফারি পার্কে প্রবেশের সুবিধা রয়েছে। ওয়াটার ওয়ার্ল্ডে প্রবেশ টিকিটের মূল্য জনপ্রতি ৩৫০ টাকা । অনেক ধরনের রাইড রয়েছে, যার প্রবেশ মূল্য রাইডের উপর ভিত্তি করে পরিবর্তিত হয়।

whatapp channel

ড্রিম হলিডে পার্ক টিকেট মূল্য

এখানে 202‍4 সালের ড্রিম হলিডে পার্কের টিকিটের মূল্যের একটি টেবিল রয়েছে:

শ্রেণীদাম
প্রাপ্তবয়স্ক (13+)300 টাকা
শিশু (2-12)200 টাকা
পানির পৃথিবী350 টাকা
রাইডসপরিবর্তিত হয়
ড্রিম হলিডে পার্ক টিকেট মূল্য

দয়া করে মনে রাখবেন যে এই দামগুলি পরিবর্তন সাপেক্ষে। সবচেয়ে আপ-টু-ডেট তথ্যের জন্য, অনুগ্রহ করে ড্রিম হলিডে পার্কের ওয়েবসাইটে যান বা তাদের গ্রাহক পরিষেবা লাইনে কল করুন।

ছাড়

10 বা তার বেশি গোষ্ঠীর জন্য ডিসকাউন্ট উপলব্ধ রয়েছে। এই ডিসকাউন্টগুলি পেতে, আপনাকে অবশ্যই আপনার টিকিট আগে থেকে বুক করতে হবে।

কিভাবে টিকিট কিনবেন

আপনি অনলাইনে বা পার্কের প্রবেশদ্বারে ড্রিম হলিডে পার্কের টিকিট কিনতে পারেন। আপনি যদি অনলাইনে আপনার টিকিট ক্রয় করেন, আপনি পার্কের প্রবেশপথে লাইনটি এড়িয়ে যেতে সক্ষম হবেন।

ড্রিম হলিডে পার্কে কী আশা করা যায়

ড্রিম হলিডে পার্ক পরিবার এবং বন্ধুদের সাথে একটি দিন কাটানোর জন্য একটি দুর্দান্ত জায়গা। পার্কটিতে রোমাঞ্চ-সন্ধানী থেকে শুরু করে আরও শান্ত দর্শকদের জন্য প্রত্যেকের জন্য কিছু আছে।

এখানে কিছু আকর্ষণ রয়েছে যা আপনি ড্রিম হলিডে পার্কে উপভোগ করতে পারেন:

  • সাফারি পার্ক: সাফারি পার্কে সিংহ, বাঘ, হাতি এবং বানর সহ বিভিন্ন প্রাণীর বাসস্থান। আপনি কাছাকাছি প্রাণী দেখতে পার্ক মাধ্যমে একটি ট্রাম যাত্রায় নিতে পারেন.
  • ওয়াটার ওয়ার্ল্ড: গরমের দিনে শীতল হওয়ার জন্য ওয়াটার পার্ক একটি দুর্দান্ত জায়গা। পার্কটিতে বিভিন্ন ধরনের জলের স্লাইড, একটি অলস নদী এবং একটি তরঙ্গ পুল রয়েছে।
  • রাইডস: রোলার কোস্টার, স্পিনিং রাইড এবং কিডি রাইড সহ ড্রিম হলিডে পার্কে 30টিরও বেশি রাইড রয়েছে।
  • ফুড কোর্ট: ফুড কোর্টে ফাস্ট ফুড, স্ন্যাকস এবং পানীয় সহ বিভিন্ন ধরণের খাবারের বিকল্প রয়েছে।

ড্রিম হলিডে পার্ক দেখার জন্য টিপস

  • আগাম আপনার সফর পরিকল্পনা করুন. পার্ক ভিড় পেতে পারে, বিশেষ করে সপ্তাহান্তে এবং ছুটির দিন.
  • আরামদায়ক জুতা পরুন। আপনি পার্কের চারপাশে হাঁটা অনেক কাজ করা হবে.
  • সানস্ক্রিন এবং একটি টুপি আনুন। পার্ক গরম হতে পারে, বিশেষ করে গ্রীষ্মে।
  • একটা ক্যামেরা নিয়ে আসো। আপনি স্বপ্ন হলিডে পার্কে আপনার ভ্রমণের সমস্ত স্মৃতি ক্যাপচার করতে চাইবেন।

উপসংহার

ড্রিম হলিডে পার্ক পরিবার এবং বন্ধুদের সাথে একটি দিন কাটানোর জন্য একটি দুর্দান্ত জায়গা। পার্কটিতে রোমাঞ্চ-সন্ধানী থেকে শুরু করে আরও শান্ত দর্শকদের জন্য প্রত্যেকের জন্য কিছু আছে। আপনি যদি একটি মজার এবং উত্তেজনাপূর্ণ দিন খুঁজছেন, তাহলে ড্রিম হলিডে পার্ক আপনার জন্য উপযুক্ত জায়গা।

আমি এই নিবন্ধটি সহায়ক হয়েছে আশা করি. আপনার যদি আরও প্রশ্ন থাকে, অনুগ্রহ করে জিজ্ঞাসা করতে দ্বিধা করবেন না

ড্রিম হলিডে পার্ক FAQ

ড্রিম হলিডে পার্ক কি?

ড্রিম হলিডে পার্ক বাংলাদেশের নরসিংদী জেলায় অবস্থিত একটি বিনোদন পার্ক। পার্কটি সাফারি পার্ক, ওয়াটার পার্ক, রাইডস এবং ফুড কোর্ট সহ বিভিন্ন আকর্ষণের আবাসস্থল।

ড্রিম হলিডে পার্কের টিকিটের দাম কত?

2024 সালে ড্রিম হলিডে পার্কের টিকিটের মূল্য প্রাপ্তবয়স্কদের জন্য জনপ্রতি 300 টাকা এবং শিশুদের জন্য 200 টাকা । এই মূল্যের মধ্যে পার্কের সাথে সংযুক্ত সাফারি পার্কে প্রবেশের সুবিধা রয়েছে। ওয়াটার ওয়ার্ল্ডে প্রবেশ টিকিটের মূল্য জনপ্রতি ৩৫০ টাকা । অনেক ধরনের রাইড রয়েছে, যার প্রবেশ মূল্য রাইডের উপর ভিত্তি করে পরিবর্তিত হয়।

ড্রিম হলিডে পার্ক টিকিটের জন্য কি কি ছাড় পাওয়া যায়?

10 বা তার বেশি গোষ্ঠীর জন্য ডিসকাউন্ট উপলব্ধ রয়েছে। এই ডিসকাউন্টগুলি পেতে, আপনাকে অবশ্যই আপনার টিকিট আগে থেকে বুক করতে হবে।

কিভাবে ড্রিম হলিডে পার্কের টিকিট কিনবেন?

আপনি অনলাইনে বা পার্কের প্রবেশদ্বারে ড্রিম হলিডে পার্কের টিকিট কিনতে পারেন। আপনি যদি অনলাইনে আপনার টিকিট ক্রয় করেন, আপনি পার্কের প্রবেশপথে লাইনটি এড়িয়ে যেতে সক্ষম হবেন।

ড্রিম হলিডে পার্ক খোলার সময় কি?

ড্রিম হলিডে পার্ক প্রতিদিন সকাল 10:00 AM থেকে 6:30 PM পর্যন্ত খোলা থাকে।

ড্রিম হলিডে পার্কের জন্য যোগাযোগের বিবরণ

ড্রিম হলিডে পার্কের যোগাযোগের বিবরণ হল:

  • ঠিকানা: ড্রিম হলিডে পার্ক, মাধবদী, নরসিংদী, বাংলাদেশ
  • ফোন: +880 9666 709 869
  • ওয়েবসাইট: https://www.dreamholidayparkbd.com/

বন্ধুরা আশা করি আমাদের দেয়া তথ্য থেকে আপনারা ডিম হলিডে পার্কের বর্তমান টিকিট মূল্য এবং ডিম হলিডে পার্কের সম্পর্কিত সকল গুরুত্বপূর্ণ তথ্যের উত্তর সঠিকভাবে পেয়েছেন বন্ধুরা আমাদের দেয়া তথ্যটি ভালো লাগলে আপনাদের কাছে অনুরোধ করব এই পোস্টটি শেয়ার করতে ভুলবেন না আপনার বন্ধু-বান্ধবদের সাথে যাতে তারাও ড্রিম হলিডে পার্কের বর্তমান টিকিট মূল্য সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে পারে।

বন্ধুরা আমাদের ওয়েবসাইট ভিজিট করে ড্রিম হলিডে পার্কের বর্তমান টিকিট মূল্য জানার জন্য আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ সবাই সুস্থ থাকবেন ভালো থাকবেন এবং এই ধরনেরই সকল প্রকার তথ্যের আপডেট পেতে চোখ রাখবেন আমাদের ওয়েবসাইটে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button