বাজারদর

কেরু মদের দাম ২০২৪

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Instagram Group Join Now

নমস্কার বন্ধুরা আপনাদের সকলকে স্বাগত জানাচ্ছি আমাদের ওয়েবসাইটে বন্ধুরা আজকে আমি আপনাদের জানিয়ে দেবো কেরু মদের দাম বর্তমান বাংলাদেশে কত টাকা চলছে। বন্ধুরা কেরু একটি বাংলাদেশের নামকরা মদের কোম্পানি তাই বন্ধুরা, অনেকেই এই মদ পছন্দ করেন বন্ধুরা আপনারা যদি কেরু মদ কিনতে যান তাহলে আপনাদের অবশ্যই কেরু মদের বর্তমান দাম কত তা জেনে নেয়া উচিত তাই বন্ধুরা আপনাদের সুবিধার্থে বর্তমান বাংলাদেশে এই মদের দাম কত চলছে তা আপনাদের সাথে বিস্তারিত জানিয়ে দেব।

কেরু মদের দাম
কেরু মদের দাম

যেহেতু বাংলাদেশ কেরু মদের সেই ভাবে প্রচলন নেই তবুও এই কেরু মত কোম্পানি প্রচুর টাকা মুনাফা তুলে শুধুমাত্র তার গ্রাহকদের খুশি করে তাই বন্ধুরা আপনারা যদি কেরামত কিনতে চান তাহলে আপনাদের সঠিক দাম জেনে নেয়া অত্যন্ত গুরুত্বপূর্ণ তো চলুন বন্ধুরা বেশি দেরি না করে দেখে নেয়া যাক কেরু মদের দাম কত চলছে।

কেরু মদের দাম

বাংলাদেশে হুইস্কির একটি ৭৫০ মিলি বোতলের দাম ছিল আগে ১৩৫০ টাকা। তবে নতুন রেড জারি হওয়ার পর প্রায় সব ধরনের মদের ওপর ৩০% ছাড় দেয়া হয়েছে। এতে করে মদের দাম পরবর্তীতে দাঁড়াবে ৭৫০ মিলির ক্ষেত্রে ৯২০ টাকা।

বন্ধুরা আশা করি আমাদের দেয়া তথ্য থেকে আপনারা বর্তমান বাংলাদেশের কেরু মদের দাম কত চলছে তা জানতে পেরেছেন বন্ধুরা আমাদের দেয়া তথ্যটি ভাল লাগলে আপনাদের অনুরোধ করবো এই পোস্টটি শেয়ার করবেন আপনার বন্ধু-বান্ধবদের সাথে যাতে তারাও কেরু মদের বর্তমান দাম কত চলছে তা জানতে পারে।

বন্ধুরা আমাদের ওয়েবসাইট ভিজিট করে কেরু মদের বর্তমান দাম জানার জন্য আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ। বন্ধুরা আপনারা যদি প্রতিদিন বিভিন্ন নিত্য প্রয়োজনীয় বাজারদরের আপডেট এছাড়াও বিভিন্ন দেশের স্বর্ণের মূল্যের update ও বিভিন্ন দেশের টাকার সাথে বাংলাদেশি টাকার এক্সচেঞ্জ রেট পেতে চান তাহলে আপনারা প্রতিদিন আমাদের ওয়েবসাইট ভিজিট করে দেখে নিতে পারেন কিংবা নোটিফিকেশন অন করে রাখবেন তাতে আপনার কাছে চলে যাবে আমাদের সকল গুরুত্বপূর্ণ পোষ্টের নোটিফিকেশন।

প্রতিদিন বিভিন্ন দেশের টাকার রেট ও বিভিন্ন দেশের স্বর্ণের মূল্যের আপডেট পেতে আপনারা আমাদের ওয়েবসাইট আবারও ভিজিট করতে ভুলবেন না আপনাদের অসংখ্য অসংখ্য ধন্যবাদ আমাদের ওয়েবসাইট ভিজিট করার জন্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button