বাজারদর

সিনকারা সিরাপের দাম কত | সিনকারা সিরাপ এর উপকারিতা

আমাদের শরীরকে সুস্থ রাখার জন্য ভিটামিন ও মিনারেল দরকার সেটি আমাদের সকলেরই জানা। এই ভিটামিনের অভাবে আমাদের শরীরে নানা রকম রোগ এবং বিভিন্ন রকম উপসর্গ দেখা দিয়ে থাকে। যেমন ভিটামিন এর অভাবে রাতকানা রোগ হয় এবং ভিটামিন কের অভাবে স্কার্ভি রোগ এবং ভিটামিন ডি এর অভাবে হাড় দুর্বল রিকেট রোগ দেখা দিতে পারে।

সিনকারা সিরাপের দাম
সিনকারা সিরাপের দাম

তাই আমাদের শরীরের ভিটামিনের অভাব পূরণ করার জন্য কিছু ভিটামিন ওষুধ আমাদের দরকার হয় এবং আমাদের দেশের ঔষধের দোকানগুলোতে সিনকারা সিরাপ দিয়ে সেই অভাবের ঘাটতি মেটায়।

তাই বন্ধুরা আমাদের এবং আমাদের পরিবারের সকলকে ভাল রাখার জন্য এবং ভিটামিনের অভাব পূর্ণ করার জন্য আমরা অনেকেই সিনকারা সিরাপ খেয়ে থাকি। এবং সেই সিনকারা সিরাপের বর্তমান দাম আপনাদের সকলের জানা দরকার তাই বন্ধুরা আজকে আমি আপনাদের বর্তমান সিনকারা ওষুধের দাম এবং সিনকারা ওষুধের কিছু উপকারিতা সম্পর্কে আপনাদের বিস্তারিত জানিয়ে দেবো তো চলুন বন্ধুরা নিচে বিস্তারিত জেনে নিই।

whatapp channel

সিনকারা ওষুধের দাম

  • 450 মিলি সিনকারা সিরাপ এর দাম ২০০ টাকা
  • ১০০ মিলি সিনকারা সিরাপ এর দাম ৬০ টাকা

সিনকারা সিরাপের উপকারিতা।

প্রত্যেকটা ওষুধের কোন না কোন কার্যক্ষমতা থেকে থাকে তাই বন্ধুরা সিনকারা ওষুধের কিছু পার্শ্ব প্রতিক্রিয়া এবং কিছু উপকারিতা আছে তাই বন্ধুরা চলুন জেনে নিই সিনকারা ওষুধ খেলে আমাদের কি কি উপকার হয়।

সিমকারা সিরাপ একটি মাল্টিভিটামিন সিরাপ যেটি আমাদের দেহে ভিটামিনের অভাব পূর্ণ করে। সিমকাটা সিরাপ রক্তস্বল্পতা দূর করে অর্থাৎ আমাদের দেহে রক্ত বৃদ্ধি করে এবং ভিটামিন সি এর অভাব দূর করে এবং লিভার এবং পাকস্থলীর দুর্বলতাকে সতেজ করে তোলে।

সিমকারা সিরাপের উপকারিতা

প্রত্যেকটি ঔষধের যেমন উপকারিতা আছে তেমনি পার্শ্ব প্রতিক্রিয়া আছে নিয়ম অনুযায়ী পরিমাণ মতো সিনকারা না খেলে আপনার দেহে বিভিন্ন রকম পার্শ্ব প্রতিক্রিয়া হতে পারে,তাই আপনাদের অনুরোধ করব আপনারা সিনকারা ওষুধ খাবার আগে অবশ্যই ডাক্তারের পরামর্শ নেবেন এবং সঠিক পরিমাণে খাবেন।

সিনকারা ওষুধ খাওয়ার নিয়ম

বন্ধুরা আপনারা যখন সিনকারা ওষুধ খাবেন তখন অবশ্যই কোন ডাক্তারের পরামর্শ জেনে নিয়ম মত খাবেন। এছাড়াও বন্ধুরা প্রত্যেকটি সিনকারা ওষুধের প্যাকেটে খাবার নিয়ম দেওয়া আছে আপনারা ভালো করে পড়ে খাবেন সব থেকে ভালো হয় আপনি যদি কোন অভিজ্ঞ ডাক্তারের পরামর্শ নিয়ে থাকেন।

সিনকারা ওষুধ খেলে কত দিনে মোটা হওয়া যায়।

সিনকারা ওষুধ খেলে মোটা হওয়া যায় সেটি সম্পূর্ণ ভুল ধারণা শুধুমাত্র সিনকারা ওষুধ আপনার দেহে ভিটামিন এবং বিভিন্ন রোগ প্রতিরোধের সাহায্য করে থাকে সুতরাং আপনি যদি ওজন বাড়ানোর উদ্দেশ্যে সিনকারা ওষুধ খেয়ে থাকেন তাহলে সম্পূর্ণ ভুল।

সিনকারা সিরাপের দাম কত?

সিনকারা সিরাপ আপনি যদি ৪৫০ মিলির বোতল কিনেন তাহলে তার দাম পড়বে ২০০ টাকা এবং আপনি যদি ১০০ মিলির বোতল কিনেন তাহলে তার দাম পড়বে ৬০ টাকা।

সিনকারা ওষুধ কেন খাবেন?

আপনার শরীরে যদি ভিটামিনের অভাব হয়ে থাকে তাহলে সেই ভিটামিনের ঘাটতি পূরণ করতে সিনকারা সিরাপ খেতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button