বাজারদর

আজকের রডের দাম কত | রডের আজকের দাম ২০২৪

নমস্কার বন্ধুরা আজকে আমি আপনাদের জানিয়ে দেবো বর্তমান বাংলাদেশের রডের মূল্য কত। বর্তমান বাংলাদেশের রডের মূল্য 2024 বর্তমান এবং নতুন দাম। বাড়ি তৈরীর ক্ষেত্রে যে জিনিসটি ছাড়া সম্ভব নয় তার মধ্যে একটি হল রড। প্রতিদিন এই রডের মূল্য উঠানামা করে বন্ধুরা এখানে আমি আপনাদের বর্তমান রডের বিভিন্ন প্রকার রডের প্রতি টনের কত দাম আপনাদের সাথে শেয়ার করতে চলেছি। তো চলুন বন্ধুরা প্রতি টন রডের মূল্য বর্তমান বাংলাদেশে কত চলছে দেখে নিই

আজকের রডের দাম
আজকের রডের দাম

রডের আজকের দাম ২০২৪

রডের নামটন রডেরমূল্য
King steem১ টন৯৮,০০০
Prime steel ১ টন৯৯,০০০
Php ১ টন৯৭,৫০০
Rrm১ টন৯৯,৫০০
hrrm steel১ টন৯৮,০০০
SS steel১ টন৯৯,৫০০
Rani steel১ টন৯৮,৫০০
Baizid steel১ টন৯৭,৫০০
BSRM১ টন৯৫,৫০০
AKS১ টন৯৯,০০০
Ksrm১ টন৯৯,৫০০
Psrm১ টন৯৮,০০০
ksml১ টন৯৯,৫০০
Rahim১ টন৯৮,৫০০
Vsl১ টন৯৭,৫০০
gph ispat১ টন৯৮,৫০০
Anwar ispat১ টন৯৯,৫০০
Rsrm১ টন৯৮,০০০
zsrm১ টন৯৯,০০০
রডের আজকের দাম ২০২৪

বন্ধুরা আমাদের ওয়েবসাইটে প্রতিদিন বর্তমান বাংলাদেশের রডের মূল্য ছাড়াও বিভিন্ন প্রকার দৈনন্দিন জিনিসপত্রের মূল্যের আপডেট এবং সোনার দাম এছাড়াও বিভিন্ন দেশের টাকার রেট বাংলাদেশি টাকায় কত তার বিস্তারিত আপডেট দেয়া হয়। বন্ধুরা এখানে আমি আপনাদের বর্তমান বাংলাদেশের বিভিন্ন কোম্পানির রডের মূল্য কত চলছে প্রতি কুইন্টালে আপনাদের সাথে শেয়ার করতে চলেছি তো বন্ধুরা আপনাদের কাছে অনুরোধ করবো আপনারা পোস্টটি একদম শেষ পর্যন্ত পড়বেন।

বন্ধুরা আশা করি আপনারা বর্তমান বাংলাদেশের রডের মূল্য কত প্রতি কুইন্টালে তার বিস্তারিত তথ্য এবং সঠিক ধারণা লাভ করেছেন বন্ধুরা কোন জায়গায় বুঝতে অসুবিধা হলে অবশ্যই নিচের কমেন্ট বক্সে কমেন্ট করে জানাতে ভুলবেন না আর বন্ধুরা প্রতিদিন রডের মূল্য এর আপডেট পেতে আমাদের ওয়েবসাইট ভিজিট করতে ভুলবেন না।

whatapp channel

বন্ধুরা আপনারা যদি বিভিন্ন দৈনন্দিন জিনিস যেমন সয়াবিন তেল রান্নার গ্যাস পেট্রোল এবং ডিজেলের দাম সোনার দাম ইত্যাদির আপডেট পেতে চান তাহলে বন্ধুরা আপনাদের কাছে অনুরোধ করবো আপনারা নোটিফিকেশন বেলটি প্রেস করুন এবং আপনাদের সুবিধার্থে কিছু দৈনন্দিন জিনিসের দামের লিঙ্ক নিচে দিয়ে রাখছি আপনার সেখনে ক্লিক করে দেখে নিতে পারেন।

অন্যান্য নিত্যপ্রয়োজনীয় জিনিসের মূল্য

বন্ধুরা আশাকরি বর্তমান বাংলাদেশের রডের মূল্য কত তা আপনারা জানতে পেরেছেন বন্ধুরা আপনাদের সকলকে অনুরোধ করবো আমাদের ওয়েবসাইটের হোম পেজে গিয়ে বর্তমান বাংলাদেশের বিভিন্ন জিনিসপত্রের দাম এবং বিভিন্ন দেশের টাকার রেট এর আপডেট করে দেখে নেবেন।

প্রতিদিন রডের মূল্য জানতে আমাদের ওয়েবসাইট ভিজিট করতে ভুলবেন না এবং আপনাকেও অসংখ্য অসংখ্য ধন্যবাদ আমাদের ওয়েবসাইটে ভিজিট করার জন্য আপনারা সবাই সুস্থ থাকবেন এবং ভাল থাকবেন এবং প্রতিদিন রডের মূল্যের আপডেট পেতে আমাদের সাথে সদা সর্বদায় যুক্ত থাকবেন।

BSRM রডের আজকের দাম কত?

বিএসআরএম রডের দাম আজকে প্রতি টন এর মূল্য 90 হাজার টাকা।

BSL রডের দাম কত?

বিএসএল রডের দাম প্রতি টনে 83 হাজার টাকা।

AKS রডের আজকের দাম কত?

AKS রডের আজকের দাম প্রতি টনে 88 হাজার টাকা।

বি এস আর এম রডের আজকের দাম ২০২৪ কত?

বিএসআরএম রডের দাম আজকে প্রতি টন এর মূল্য 90 হাজার টাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button