টাকার রেট

আর্জেন্টিনা টাকার মান || আর্জেন্টিনার ১ টাকা বাংলাদেশের কত টাকা

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Instagram Group Join Now

আর্জেন্টিনা পেসো টু বাংলাদেশি টাকা এক্সচেঞ্জ রেট 17th June 2024 

আসসালামুয়ালিকুম বন্ধুরা আপনারা কেমন আছেন আশা করি আপনারা প্রত্যেকেই ভাল আছেন ও সুস্থ আছেন। বন্ধুরা আজ আমরা আমাদের এই পোষ্টের মাধ্যমে আপনাদের বিস্তারিত ভাবে জানিয়ে দেব আর্জেন্টিনা টাকার মান বাংলাদেশি টাকায় আজ কত চলছে। অর্থাৎ আর্জেন্টাইন পেসো থেকে বাংলাদেশী টাকায় আজকের বিনিময় হার কত চলছে সে সম্পর্কে বিস্তারিত তথ্য আমাদের এই পোস্টে আলোচনা করা হয়েছে।

আর্জেন্টিনা টাকার মান
আর্জেন্টিনা টাকার মান

আর্জেন্টাইন পেসো টু বাংলাদেশি টাকা

বিভিন্ন দেশের টাকার রেট

বন্ধুরা এছাড়াও আপনারা বিভিন্ন দেশের টাকার রেট ছাড়াও বিভিন্ন দেশের টাকার রেটের সাথে বিকাশ এক্সচেঞ্জ করলে বাংলাদেশি টাকায় কত টাকা পাবেন এছাড়াও বিভিন্ন দেশের মুদ্রার সাথে আপনারা যদি বাংলাদেশী টাকায় এক্সচেঞ্জ করতে চান বিভিন্ন ব্যাংকে তাহলে কত পাবেন তা জানার জন্য নিচে দেওয়া লিংকে ক্লিক করে দেখে নিন।

তো বন্ধুরা আমরা আশা করব আপনারা আমাদের এই পোস্ট থেকে আজকের আর্জেন্টাইন পেশো থেকে বাংলাদেশী টাকায় বিনিময় হার বর্তমানে কত চলছে সে সম্পর্কে বিস্তারিতভাবে জানতে পেরেছেন।

আর্জেন্টিনা হলো আর্জেন্টিনা, আনুষ্ঠানিকভাবে আর্জেন্টিনা প্রজাতন্ত্র, দক্ষিণ আমেরিকার দক্ষিণ অর্ধেকের একটি দেশ। আর্জেন্টিনা 2,780,400 কিমি² এলাকা জুড়ে, এটি ব্রাজিলের পরে দক্ষিণ আমেরিকার দ্বিতীয় বৃহত্তম দেশ, আমেরিকা মহাদেশের চতুর্থ বৃহত্তম দেশ এবং বিশ্বের অষ্টম বৃহত্তম দেশ।

আর্জেন্টিনার অর্থনৈতিক পরিকাঠামোর দিক থেকে বিশ্বের অন্যান্য অগ্রগতিশীল দেশগুলির মত অতটাও অগ্রগতি সম্পন্ন নয়। কিন্তু আর্জেন্টিনায় বিশ্বের চতুর্থ বৃহত্তম শেল তেল এবং দ্বিতীয় বৃহত্তম শেল গ্যাসের মজুদ রয়েছে, লিথিয়াম এবং প্রচুর পরিমাণে সোনা, তামা এবং রৌপ্যের তৃতীয় বৃহত্তম মজুদ রয়েছে । খনিজ ও পেট্রোলিয়াম খাত অনেক প্রদেশের পাশাপাশি জাতীয় পর্যায়ে উন্নয়নের কেন্দ্রবিন্দু।

আর্জেন্ট কিছু বর্তমানে বাংলাদেশি টাকার তুলনায় অনেকটাই তলানিতে রয়েছে। তাই বর্তমানে এক বাংলাদেশী টাকা সমান ১.৫-২ আর্জেন্টাইন পেসো। আপনারা যদি আর্জেন্টাইন পেসো থেকে বাংলাদেশী টাকায় আজকের বিনিময় হার এবং বাংলাদেশি টাকা থেকে আর্জেন্টাইন পেশোর আজকের বিনিময় হার সম্পর্কে বিস্তারিত জেনে থাকেন তাহলে অতি অবশ্যই আমাদের ওয়েবসাইটের সাথে সদা সর্বদা জুড়ে থাকবেন। আমাদের ওয়েবসাইট ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ।

আর্জেন্টিনার এক টাকা সমান বাংলাদেশের কত টাকা?

আর্জেন্টিনার এক পেসো সমান বাংলাদেশি টাকায় 0.313473 টাকা

আর্জেন্টিনা টাকার মান কত?

আজকে আর্জেন্টিনা টাকার মান বাংলাদেশের টাকায় 0.313473 টাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button